,

শহরে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ গাড়ি ভাঙচুর :: আহত ২০

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে ছাত্রদল নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষে ৬ পুলিশসহ অন্তত ২০জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য মাহফুজ আহমেদ, হাসনাত, মিজানুর রহমানসহ ৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ছাড়া আহত ছাত্রদলের নেতাকর্মীরা অন্যত্র চিকিৎসা নিয়েছেন।
সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যান ও হবিগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহিরের একটি নির্বাচনি অফিস ভাংচুর করা হয়।
জানা যায়, গতকাল শায়েস্তানগর পইল সড়কে ছাত্রদল নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করে। এ সময় পুলিশ বাধা দিলে সংঘর্ষ শুরু হয়। তখন দোকান পাট ও বাসাবাড়ির লোকজন আতংকে দিকবিদিক ছুটাছুটি করেন। পুলিশ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ডিবি সদস্য মোতায়েন রয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। এ রিপোর্ট লেখাকালে সদর থানার ওসি জানিয়েছেন মামলার প্রস্ততি চলছে।


     এই বিভাগের আরো খবর